সুশান্তের মৃত্যুর পর ভাইরাল যে ভিডিও  

রহস্যজনক মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। রোববার মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

পুলিশ ধারণা করছে সুশান্ত আত্মহত্যা করেছেন। তবে এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি। সুশান্তের এমন অপমৃত্যুতে শোকের ছায়া নেমেছে বলিউডে। প্রিয় নায়কের আত্মহত্যার খবর মানতে পারছে না ভক্ত-অনুরাগীরা।

সুশান্তের মৃত্যুর পর এরই মধ্যে ভাইরাল হয়েছে পুরনো একটি ভিডিও। যেখানে তার প্রথম প্রেমিকা অঙ্কিতা লোখনন্ডকে প্রস্তাব দিতে দেখা গেছে।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, ২০০৯ সালে একতা কাপুরের ধারাবাহিক 'পবিত্র রিসতা' দিয়ে টেলিভিশনে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। সিরিয়ালটি ব্যাপক সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত। ওই সিরিয়াল চলাকালীন ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। সে সময় সুশান্ত-অঙ্কিতার প্রেমকাহিনী ছিল টলি টাউনের অন্যতম চর্চিত বিষয়।

ওই সময় অঙ্কিতার সঙ্গে একটি রিয়েলিটি শোতে হাজির হন সুশান্ত সিং রাজপুত। ওই শোয়েই অঙ্কিতা লোখন্ডকে ভালবাসার প্রস্তাব দেন অভিনেতা। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অঙ্কিতাও।

রোববার সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে দেয়া প্রস্তাবের সেই ভিডিওটি আবারো ভাইরাল হয়েছে।

ভিডিও দেখুন:

 

টাইমস/এইচইউ

Share this news on: